শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:

শাহজাদপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি লাভলী, সম্পাদক শুভ্র

কলমের বার্তা / ১০৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠি’ শাহজাদপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জান্নাতুল ফেরদৌসী লাভলী এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মণিরুল গণি চৌধুরী শুভ্র। আজ শনিবার সন্ধ্যায় রবীন্দ্র কাচারি বাড়ি অডিটোরিয়ামে বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পরিমল ঘোষ রঞ্জিত এ কমিটি ঘোষণা করেন। এসময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠির কেন্দ্রীয় কমিটির সভাপতি জনপ্রিয় চলচিত্র নায়ক মাসুম পারভেজ রুবেল এবং সাধারণ সম্পাদক পরিমল ঘোষ রঞ্জিত আগামী তিন বছরের জন্য ১১ সদস্যের উপদেষ্টা মন্ডলী এবং ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির অনুমোদন দেন।

এর আগে এদিন বিকেলে রবীন্দ্র কাচারি বাড়িতে দলীয় এবং জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চিত্র নায়ক মাসুম পারভেজ রুবেল। পরে কাছারি বাড়ি অডিটোরিয়ামে পবিত্র কোরআন থেকে তেলওয়াত এবং পবিত্র গীতা পাঠের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠি, শাহজাদপুর উপজেলা শাখার সভাপতি জান্নাতুল ফেরদৌসী লাভলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুল গণি চৌধুরী শুভ্র’র সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পরিমল ঘোষ রঞ্জিত। এছাড়া আরও বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠির কেন্দ্রীয় কমিটির সভাপতি জনপ্রিয় চলচিত্র নায়ক মাসুম পারভেজ রুবেল, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী প্রমুখ।
প্রথম অধিবেশন শেষে এদিন রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ঢাকা থেকে আমন্ত্রিত এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠির শিল্পীরা সংগীত, নৃত্য ও অভিনয় পরিবেশন করেন।

96


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর