শিরোনামঃ
সিরাজগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ দিয়ে শোকজ পেলেন মমিনুর ছকিনা দম্পতি! থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত দিনাজপুরে বাঁশের ফুল থেকে চাল ভাত-পোলাও আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ৪৮তম বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত উল্লাপাড়ায় মহাসড়কে ভ্যান চালকের মৃত্যু সিরাজগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী বেড়ায় তীব্র গরমে পানি ও খাবার স্যালাইনের শরবত বিতরণ সিরাজগঞ্জে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

শাহজাদপুরে সিএনজি – বাসের সংঘর্ষে মা ও মেয়ে নিহত , আহত ৫

কলমের বার্তা / ৪৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

সিরাজগঞ্জের শাহজাদপুরে সিএনজি ও বাস সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ে নিহত হয় । এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৫ জন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা এগারোটার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের শাহজাদপুর উপজেলার মাদলায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন পাবনা জেলার সাথিয়া থানার নরিন্দা গ্রামের সুধা সুত্রধরের স্ত্রী মিতু সুত্রধর (৩০) ও তার মেয়ে ইচ্ছে মনি(৭)। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওয়াদুদ জানান,বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে বাঘাবাড়ি থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা শাহজাদপুর আসার পথে ঢাকা-পাবনা মহাসড়কের মাদলা এলাকায় পৌছলে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংর্ঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারী নিহত হয়। আহত হয় এক শিশুসহ আরও অন্তত ৫ জন। আহতদের উদ্ধার করে পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।
হাইকোর্টের নির্দেশানুযায়ী মহাসড়কে থ্রি-হুইলারসহ অযান্ত্রিক যানবাহ চলাচল নিষিদ্ধ থাকলেও উত্তরবঙ্গের প্রবেশদ্বার হাটিকুমরুল মহাসড়কসহ উপজেলার বিভিন্ন অভ্যন্তরীণ সড়কে দাপিয়ে বেড়াচ্ছে অবৈধ লেগুনা, সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত রিকশাসহ অযান্ত্রিক যানবাহন।এসব যানবাহনের চালকসহ অধিকাংশ গাড়িরই নেই কোনো বৈধ কাগজপত্র। ফলে প্রায়ই ঘটছে মর্মান্তিক দুর্ঘটনা। যাতে প্রাণহানীসহ পুঙ্গুত্তের শিকার হচ্ছে নানা শ্রেণী-পেশার মানুষ। সড়ক দুর্ঘটনায় রোধে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশকে আরো দায়িত্বশীল হওয়ার অনুরোধ জানিয়েছেন স্থানীয়রা।

58


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর