শিরোনামঃ
উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে

শ্রীপুরে ট্রাক ও পিকআপের সংঘর্ষে দুই নির্মাণ শ্রমিক নিহত আহত-১৪

কলমের বার্তা / ৩০ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৪ মে, ২০২৪

গাজীপুর জেলা সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে ট্রাক ও পিকআপের সংঘর্ষে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৪ জন নির্মাণ শ্রমিক আহত হয়েছেন।

নিহতরা হলেন, সুনামগঞ্জে আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল মিয়া (২৫) ও একই এলাকার আবু সুফিয়ান (২৫)।

আহতরা হলেন, কিশোরগঞ্জে জেলার শহিদুল ইসলামের ছেলে খাইরুল ইসলাম ২২, নেত্রকোনা জেলার শাহাবুদ্দিনের স্ত্রী পারভিন ৫২, সুনামগঞ্জ জেলার শাহজাহানের ছেলে আলমগীর ১৬,সুনামগঞ্জ জেলার শাহজাহানের ছেলে সূর্য ২৮, সুনামগঞ্জ জেলার ধনাই মিয়ার ছেলে লাল মিয়া ৪০, সুনামগঞ্জ জেলার রশিদ ছেলে নুর ইসলামের ২০, সুনামগঞ্জ জেলার গনি মিয়ার ছেলে আমির ৫৫, ময়মনসিংহ জেলার মোঃ ফেরদৌস মিয়ার ছেলে মহসিন ২৮,সুনামগঞ্জ জেলার শুকুর মাহমুদের ছেলে হানিফ ২০, সুনামগঞ্জ জেলার ফজলুল হকের ছেলে এরশাদ ২৫,  সুনামগঞ্জ জেলার সমর আলীর মেয়ে আম্বিয়া ৩০, সুনামগঞ্জ জেলার আইনুদ্দিনের ছেলে ওয়াব ৩০, আরো ২ জন অজ্ঞাত।

আজ শনিবার সকাল ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার ওসি আকবর আলী খান এ তথ্য জানান।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ বলেন, একটি পিকআপে করে মিক্সার মেশিন ও ১৬ জন শ্রমিক ঢালাইয়ের কাজে শ্রীপুর থেকে মাওনা অভিমুখে যাচ্ছিলেন। তাদের বহনকারী পিকআপটি শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি কাউন্সিলরের বাড়ির সামনে পৌঁছানো মাত্রই পেছন থেকে একটি ড্রাম্প ট্রাক তাদের চাপা দেয়। এতে পিকআপ উল্টে শ্রমিকরা মিক্সার মেশিনের নিচে চাপা পড়ে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার সাবিনা  জানান,  ঘটনাস্থলে থেকে রাসেল মিয়া ও আবু সুফিয়ানকে মৃত আনা হয়েছে। পরে আরো ১৪ জনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. কুদ্দুস বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

35


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর