শিরোনামঃ
আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা

আজিজুর রহমান,মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধ ভিত্তিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত

কলমের বার্তা / ১৭৪ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজগঞ্জে শিক্ষার্থীদের এক সাধারণ জ্ঞানের প্রতিযোগিতা ও পুরস্কার অনুষ্ঠিত হয়েছে। এতে

বীরমুক্তিযোদ্ধা গাজী লুৎফর রহমান অরুণ ফাউন্ডেশন এবং ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ, সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে

সোমবার (২৯ আগষ্ট) সকাল ১০ টায় সিরাজগঞ্জ শহরের মোহাম্মদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ ভিত্তিক সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও পুরস্কার অনুষ্ঠানের প্রধান অ‌তি‌থি হিসেবে বক্তব্যে রাখেন ও পুরস্কার বিতরণ করেন সিরাজগঞ্জ প্রেসক্লাব ও সম্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি হেলাল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার শেখ ফরিদ আহমেদ, মোহাম্মাদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিলকিস খাতুন, ফারাজ আইজ স্মৃ‌তি প‌রিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সভা‌পতি, প্রদীপ সাহা প্রমুখ ।

উক্ত অনুষ্ঠান‌টি গাজী লুৎফর রহমান অরুণ ফাউন্ডেশন সিরাজগঞ্জ জেলার সমন্বয়ক মুনজুরুল আলম রুবেল এর সার্বিক ব্যবস্থাপনায়, এই সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে নিয়ে লেখা বই “আমাদের জাতির পিতা ” এই চিঠি বঙ্গবন্ধুর লেখা ” আরো বই পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে ১৯৭৫ সালে ১৫ আগষ্ট বিপথগামী ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বপরিবারে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

89


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর