শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আজিজুর রহমান,মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি’র একমাত্র পুত্র  মরহুম মাসুদ আহমেদের ৮ম মৃত্যু বার্ষিকী পালন

কলমের বার্তা / ১৪৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জ  জেলা আওয়ামীলীগের সুযোগ্য দক্ষ ও অভিজ্ঞ   সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে. এম. হোসেন আলী হাসান এর একমাত্র পুত্র মাসুদ আহমেদের ৮ম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে  কোরআনখানি ও তার রুহের আত্মার মাগফেরাত কামনায়  মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে।

বৃহস্পতিবার  ( ৯ ফেব্রুয়ারী-২০২৩ ) বাদ আছর হাজী আহম্মেদ আলী আলীয়া মাদ্রাসা’র  আল ফালাহ্  জামে মসজিদে শোকাহত পরিবারের পক্ষ থেকে মরহুম মাসুদ আহামেদ মাসুদের   আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়েছে।

এ সময়ে    জেলা আওয়ামীলীগের সভাপতি  মরহুম মাসুদ আহমেদের পিতা বীরমুক্তিযোদ্ধা  আলহাজ্ব অ্যাডভোকেট কে. এম. হোসেন আলী হাসান,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ তালুকদার, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি  বীরমুক্তিযোদ্ধা   বীরমুক্তিযোদ্ধা হাজী ইসহাক আলী,আলহাজ্ব মোস্তফা কামাল খান,  সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আহমেদ লিটন সাধারণ সম্পাদক,সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ লিমন, কা‌জিপুর পৌরসভার সাবেক মেয়র হাজী মোহাম্মদ নিজাম উদ্দিন, কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সে‌লিম রেজা সহ সভাপ‌তি আ‌মিনুল ইসলাম, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন শেখ, দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার সম্পাদক মোস্তফা কামাল, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা জেলা আওয়ামী লীগের বিভিন্ন  অংগসংগঠনের নেতা-কর্মীরা গুণগ্রাহী, রাজনৈতিক ব্যক্তিবর্গরা সহ ধর্মপ্রাণ মুসলমানেরা  উপস্থিত ছিলেন।

মরহুম মাসুদ আহমেদের রুহের মাগফেরাত কামনায় দোয়াও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক  পেশ ইমাম এবং বর্তমান জজকোর্ট জামে মসজিদের খতিব মওলানা মোঃ রেজাউল করিম ।

উল্লেখ্য, ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারী এইদিনে এক দূর্ঘনায় মারা যান। মৃত্যুকালে পিতা-মাতা, স্ত্রী মোছাঃ সানজিদা আক্তার  ও ১ পুত্র সন্তান মোঃ আল-সামির আহমেদ অয়ন  সহ তার অসংখ্য আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব রেখে যান। মরহুম মোঃ মাসুদ আহমেদ মাসুদ সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক অর্থ সম্পাদক ছিলেন।

136


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর