শিরোনামঃ
ধারের টাকা আদায়ে সাবেক স্ত্রী ও শ্বশুরের নামে মামলা ঝিকরগাছায় একই দিনে স্বামী-স্ত্রীর মৃত্যু উৎসব মুখর পরিবেশে রাত পোহালেই বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ভোট শার্শার নাভারন সিটি হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু বৃদ্ধ বাবা মায়ের জন্য সম্মানজনক যত্নশীল পরিবেশ জরুরি- ডা. দিপু মনি, মন্ত্রী উপজেলা পরিষদ নির্বাচন যশোরর শার্শা উপজেলায় প্রতীক বরাদ্দ সংবাদ প্রকাশের পর দুর্নীতির বিরুদ্ধে অভিযোগকারী মমিনুর দম্পতির শোকজের ঘটনায় তদন্ত শুরু! গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা

মতিন সরকার

সলঙ্গার আঙ্গারু মেলায় জুয়া খেলা অবস্থায় ৩ জন গ্রেফতার

কলমের বার্তা / ৪০৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৫ মে, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় আঙ্গারু মেলায় জুয়া খেলা অবস্থায় ৩ জনকে গ্রেফতার করেছে সলঙ্গা থানা পুলিশ। গতকাল (১৪ মে) বিকেল ৪.৩০ ঘটিকার সময় সলঙ্গা থানার আঙ্গারু গ্রামে মেলা চলা অবস্থায় সলঙ্গা থানা পুলিশ অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৩ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী,সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বেতুয়া গ্রামের মৃত জব্বার সরকারের ছেলে শাহাদৎ(৩৪),ভয়নগর গ্রামের আব্দুল রহমানের ছেলে আনোয়ার হোসেন ওরফে আব্দুল্লাহ(৪০),সলঙ্গা থানার বাদেকুশা গ্রামের আব্দুল করিমের ছেলে জয়নাল আবেদীন(২৬) কে গ্রেফতার করা হয় ।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী জানান-আটককৃতরা সবাই মিলে আঙ্গারু মেলায় জুয়া খেলতে ছিল। এসময় তিন জনকে আটক করা হয়।এবং মামুন নামে ১ ব্যক্তি পালিয়ে যায়। তিনি আরোও বলেন,সলঙ্গা থানা এলাকায় অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে।গ্রেফতারকৃত আসামী বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে। আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

173


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর