শিরোনামঃ
অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন

নিজস্ব প্রতিবেদক:

শিশু ধর্ষনের চেষ্টা বৃদ্ধের গলায় জুতার মালা!

কলমের বার্তা / ৪২৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে এক বৃদ্ধের গলায় জুতার মালা ও ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রবিবার উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

এতে উৎসুক জনতা ওই বৃদ্ধকে দেখতে ভিড় জমিয়েছিলেন। কেউ অভিযুক্তের বিচার চেয়েছেন আবার কেউ বা বলছেন অপরাধ প্রমাণের আগেই এমন ঘটনা ধামাচাপা দিতে হবে কারণ মানবাধিকার লঙ্ঘন হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গিয়ে ভিকটিমের পরিবার ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়,রবিবার সকালে ৬ বছরের এক শিশু দোকানে সদাই কিনতে গেলে দোকানের ঝাপ নামিয়ে পড়নের কাপড় খুলে ধর্ষনের চেষ্টা করে একই গ্রামের দোকানদার নছিম ফকির টেপা (৬০)।

প্রতিবেশি এক নারী জানান,আমার মেয়েকে খুজতে গিয়ে দোকানের ছোট দরজা দিয়ে দেখি অন্য এক শিশু ও দোকানদার টেপা উলঙ্গ। আমি তখন অজ্ঞান হয়ে যাই। প্রতিবেশিরা মাথায় পানি ঠেলে আমায় সুস্থ করে। তবে আমি সময় মত না গেলে মেয়েটার ক্ষতি হয়ে যেত।
বিষয়টি জানাজানি হলে রবিবার রাতেই স্থানীয় সাবেক ইউপি সদস্য আছের আলী মীমাংসা করার চেষ্টা চালায়।

রাত ১০টার দিকে গ্রাম প্রধান আজিজল হক মন্ডলের সভাপতিত্বে চলে শালিসি বৈঠক। শালিসি বৈঠকে আছের আলী,ফজলুল হক আকসেদ আলী,সাবেক সেনা সদস্য আব্বাস আলীসহ গ্রাম প্রধানরা ২৫ হাজার টাকা জরিমানা ও নছিম ফকির টেপার গলায় জুতার মালা পড়ানোর রায় বাস্তবায়ন করেন।

এব্যাপারে সাবেক সেনা সদস্য আব্বাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমি কোন দরবার সালিসে যাই না। এটা আমার বাড়ির সামনে হওয়ায় সবার অনুরোধে বাধ্য হয়ে সেখানে আমার থাকতে হয়েছে। তবে জরিমানার টাকাটা আমার কাছে সবাই দিয়েছিলো আমি পড়ে ফেরত দিয়েছি।

বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা জানান,শুনেছি ২৫ হাজার টাকা দরবারে জরিমানা করা হয়েছে। পরে ভিকটিমের বাবা উল্লাপাড়া মডেল থানায় গ্রামপ্রধানসহ অভিযুক্তের নামে মামলা করেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,যারা বিচার করেছে এবং যে দোষী উভয়ের নামে মামলা হয়েছে। উল্লাপাড়া থানা পুলিশের দুটি টিম আসামী ধরার জন্য চেষ্টা করছে।

141


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর