শিরোনামঃ
ভারতে পাচার হওয়া ২০ কিশোর-কিশোরীকে বেনাপোল ইমিগ্রেশনে হস্তান্তর নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা’র পক্ষে প্রচারনায় সংসদ সদস্যের দুই ভাই, নেতা ও জনপ্রতিনিধিদের চাপ প্রয়োগ আমবাড়ীতে প্রচন্ড তাপদাহে যাত্রীদের মাঝে শরবত বিতরণ ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে কমিটি বাড়ছে সামাজিক নিরাপত্তা বেষ্টনী তীব্র তাপদাহে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন  সরকারি ক্রয় আইন পরিবর্তনের সুপারিশ শৃঙ্খলা ভঙ্গকারীরা পড়বেন ব্ল্যাকলিস্টে শারীরিক শিক্ষা ও সংগীতের শিক্ষক পাবে প্রাথমিক স্কুল থাইল্যান্ড সফর শেষে প্রধানমন্ত্রী ফিরেছেন টঙ্গীতে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে পানি ও স্যালাইন বিতরণ  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে দুদকের অভিযান গাজীপুরে স্কুল ছাত্র হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন কারাদন্ড ঝিকরগাছায় স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে গিয়ে ভোগান্তিতে রোগীরা বিতর্কিত বিনুর কান্ড ! চেয়ারম্যানকে হুমকি গৃহবধূকে ধর্ষণ ও চাঁদা দাবি ৩ জনকে আটক করেছে পিবিআই যশোর ঝিকরগাছায় ইটভাটার আগুনে পুড়লো ৪১ গাছের আম যশোরের বাগআঁচড়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা আমদানি নিষিদ্ধ চিংড়ির বড় চালান আটক করেছে বেনাপোল কাস্টম

আজিজুর রহমান মুৃন্না, সিরাজগঞ্জঃ

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত

কলমের বার্তা / ১৪৫ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে দ্রুতগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। সোমবার বিকেল ৫টার দিকে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, আহত একজনকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, রাজশাহীর একটি কলেজে পড়ার সুবাদে উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বির সঙ্গে দেখা করতে রাজশাহী থেকে তার দুই বন্ধু বেড়াতে আসেন। পরে বিকেলে ওই তিন বন্ধু একটি মোটরসাইকেলে চেপে এলাকায় বেড়াতে বের হন। পথিমধ্যে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই রাব্বি ও চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহমতপুর গ্রামের বাসিন্দা শামীম হোসেন নিহত হন।

পরে লোকজন অপর গুরুতর আহত রাজশাহীর তালতা এলাকার একরামুল হকের ছেলে রাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ভর্তি করেন।

105


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর