শিরোনামঃ
ঝিকরগাছায় স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে গিয়ে ভোগান্তিতে রোগীরা বিতর্কিত বিনুর কান্ড ! চেয়ারম্যানকে হুমকি গৃহবধূকে ধর্ষণ ও চাঁদা দাবি ৩ জনকে আটক করেছে পিবিআই যশোর ঝিকরগাছায় ইটভাটার আগুনে পুড়লো ৪১ গাছের আম যশোরের বাগআঁচড়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা আমদানি নিষিদ্ধ চিংড়ির বড় চালান আটক করেছে বেনাপোল কাস্টম লালমনিরহাটে পথচারীদের মাঝে খাবার পানি স্যালাইন বিতরণ নির্বাচনকে বিতর্কিত করার মিশন নিয়ে মাঠে নেমেছে’: কাজিপুরে সংবাদ সম্মেলনে আরেক প্রার্থী দিনাজপুরের ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত

কাজী মাসুদ রানা (বাউফল) পটুয়াখালী থেকেঃ

জাজিরায় ট্রাক ও এ্যাম্বুলেন্সের সংঘর্ষে নিহত-৬

কলমের বার্তা / ২২৯ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

বরিশাল- ঢাকা মহা সড়কের জাজিরা নামক এলাকায় রোগীবাহি এম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে নিহত ৬ জনের মধ্যে দুই জনের বাড়ি বাউফলের কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামে। নাম জাহানারা বেগম(৫০) ও মিস্টি আক্তার (২৫)। সম্পর্কে দুজন মা ও মেয়ে।

তারা আমেরিকা প্রবাসী। গত তিন মাস আগে বাড়ি আসেন।
নিহত জাহানারা বেগমের স্বামী বর্তমানে আমেরিকা অবস্থান করছেন।

নিহত জাহানারা বেগমের বড় ভাই আশ্রাফ আলী খান(৭৫) জানান, সোমবার দিবাগত রাত ২টার দিকে তার বোন জাহানারা বেগম অসুস্থ হয়ে পারলে তাকে বরিশালের বাসা থেকে একটি এম্বুলেন্স ঢাকা নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। মা ও মেয়ে ছাড়াও সাথে তার ভাইর এক বন্ধু ছিল। তিনিও ঘটনাস্থলে মারা গেছেন।
এছাড়াও এম্বুলেন্সের ড্রাইভার ও তার এক সহযোগীসহ মোট ৬ জন মারা গেছেন বলে তিনি জানতে পেরেছেন।
গ্রামের বাড়ি বাউফলে তিনি ছাড়া আর কেউ নেই।পরিবারের অন্যরা ঢাকায় অবস্থান করছেন।
উক্ত ঘটনাকে কেন্দ্র করে বাউফলের কাছিপাড়া ইউনিয়নে শোকের ছায়া নেমে এসেছে।

 

186


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর