শিরোনামঃ
প্রচার-প্রচারের শেষ দিনে সিরাজগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ব্যাপক শোউন ও ভোট প্রার্থনা অবশেষে শার্শা-বেনাপোলে দেখা মিলল কাঙ্খিত বৃষ্টি অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জে নানিকে হত্যার দায়ে নাতির যাবজ্জীবন কারাদণ্ড

কলমের বার্তা / ২০৩ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জে নানিকে কুপিয়ে হত্যার দায়ে নাতি সিয়াম শেখকে (২৩) যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত। এছাড়াও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া উত্তরপাড়ার রফিকুল ইসলাম শেখের ছেলে সিয়াম শেখ (২৩)।

আরোও পরুন: http://kolomerbatra.com/শাহজাদপুরে-গলায়-ছুরি-চা/

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াছ করনী লকেট এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালের ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় সিয়াম তার নানির বাড়িতে যায়। সেখানে যাওয়ার পর নানি ওয়াজেদা খাতুনের সাথে সিয়ামের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সিয়াম তার নানিকে কুড়াল দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাতেই বৃদ্ধার মৃত্যু হয়।

আরোও পরুন: http://kolomerbatra.com/সিরাজগঞ্জে-গরু-চুরি-কর/

এ ঘটনায় নিহতের ছেলে ইউসুফ আলী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে আসামি সিয়ামকে আটক করেন। সিয়াম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর আসামির নামে আদালতে চার্জশিট দেন মামলার তদন্তকারী কর্মকর্তা। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি সিয়ামকে যাবজ্জীবন কারাদণ দেন করেন বিচারক।

152


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর