শিরোনামঃ
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত

আজিজুর রহমান,মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি লিটন, সম্পাদক লিমন

কলমের বার্তা / ১৩৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৩-২৪ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছে কায়সার আহমেদ (লিটন) ও সাধারণ সম্পাদক পদে আনোয়ার পারভেজ (লিমন)।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে বেসরকারি ফলাফলে এ তথ্য জানা গেছে। আওয়ামী লীগ পন্থী পরিষদ থেকে সভাপতি ও সম্পাদকসহ মোট ১১টি পদে জয় লাভ করেছে। অপরদিকে বাকি ছয়টি পদে জয় লাভ করেছে বিএনপি পন্থী আইনজীবী পরিষদ।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি গোলাম মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করে বলেন, সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মোট ১৭টি পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ৩৯০ জন ভোটা‌রের ম‌ধ্যে  ৩৪৮ জন তা‌দের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।

117


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর