শিরোনামঃ
হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের

কবির হাসান, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

নাচোলে ডাসকো ফাউন্ডেশনের কম্বল বিতরণ

কলমের বার্তা / ১৪৩ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও শিতার্তদের মাঝে পাঁচ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (০৫ জানুয়ারি) বিকেলে উপজেলার নেজামপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ডাসকো ফাউন্ডেশন এর উদ্যোগে ও হেকস- ইপার এর সহযোগিতায় শীতার্ত ও হতদরিদ্র ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং প্রান্তিক জনগোষ্ঠী মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত থেকে কম্বল বিতরণী সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান, আমিনুল হক। এ সময় আরো উপস্থিত ছিলেন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য, তোসলিম উদ্দিন, ১নং ওয়ার্ড সদস্য, তোজাম্মেল হক, ১,২,৩ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা রেবিনা বেগম, ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা গুলবাহার বেগম, ডাসকো ফাউন্ডেশন এর প্রকল্প কর্মকর্তা আলতাফুর রহমান, রিভাইভ প্রকল্পের ফ্যাইনান্স এন্ড এডমিন অফিসার বিনয় টুডু, টেকসই প্রকল্পের অ্যাকাউন্টেড জাহিদ হাসান, উপজেলা অফিসার প্রহল্লাদ চন্দ্র রায়, ও প্রকল্পের কমিউনিটি ডেভলপমেন্ট অর্গানাইজার বৃন্দ উপস্থিত ছিলেন এবং এ সময় আরো উপস্থিত ছিলেন অন্যান্য ব্যক্তিবর্গ।

131


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর