শিরোনামঃ
লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ নিউরোসায়েন্সেস ইনস্টিটিউটে যুক্ত হচ্ছে আরও ৫০০ শয্যা চট্টগ্রামের এলিভেটেড এক্সপ্রেসওয়ে এখন দৃশ্যমান আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে সরকারিকরণ হলো জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর শার্শায় ট্রাক্টর চাপায় প্রাণ গেল গৃহবধুর, আহত ৩ শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে গভীর রাতে বোমা বিস্ফোরণ বন্দিদের সুস্থ রাখতে নানা উদ্যোগ কারাগারে কালিয়াকৈরে ১ একর বন বিভাগের জমি উদ্ধার    জুনে বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে দ্বিতীয় ইউনিট দক্ষিণে বাড়ল কমিউটার ট্রেন যাত্রী পরিবহন শুরু আজ বেপরোয়া তাকওয়া ময়লার গাড়িতে ধাক্কা, আহত-১ উপজেলা নির্বাচন উৎসবমুখর দেখতে চাই – প্রধানমন্ত্রী লোহার ড্রামের ভেতর কাঠের গুড়ার মধ্যে ফেন্সিডিল গ্রেফতার-১

 মোঃ আলমগীর হোসেন, নবীনগর প্রতিনিধি:

নবীনগরে সিপি বয়েজ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কলমের বার্তা / ১৫৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

খেলা ধর মাদক ছাড়ো এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সিপি বয়েজ কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পশ্চিম পাড়া একাদশ বনাম আলীয়াবাদ একাদশ খেলা অনুষ্ঠিত হয়। সাংবাদিক সাফিউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর পৌরসভার সাবেক মেয়র মাইন উদ্দিন মাইনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, নবীনগর উপজেলা ছাত্রদলের (আহ্বায়ক) আপেল মাহমুদ, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন, জাহিদ স্পোর্টস এর কর্ণধার মোঃ জাহিদুল ইসলাম, প্রবাসী ওবায়দুল রহমান ও মোঃ রানা। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, ফাহিম সহকারী ছিলেন শামীম ও লিমন। ধারাভাষ্য করেন ইমরান ও সামদানী হৃদয়।

এসময় আরও উপস্থিত থেকে খেলায় সহযোগিতা করেন, শ্রাবণ, রাকিব, শুভ, নাজমুল, সিয়াম, মিরাজ, রাব্বি, মেহেরাব প্রমুখ। ফাইনাল খেলার উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্যে মাইন উদ্দিন মাইনু বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে।

একমাত্র খেলাধুলায় পারে এলাকার তরুণ প্রজন্মকে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে, তাই বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে। ফাইনালে পশ্চিম পাড়া একাদশ বনাম আলীয়াবাদ একাদশ মধ্যকার খেলার ব্যাপক হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ০-০ গোলে ড্র হলে খেলাটি ট্রাইব্রেকারে গড়ায়।

ট্রাইব্রেকারে আলীয়াবাদ একাদশ ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলাশেষে টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে অতিথিবৃন্দ বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি ও পরাজিত দলকে রানার্সআপ ট্রফি তুলে দেন। এছাড়াও খেলায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের মেডেল প্রদান করা হয়।

এ খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের মো. জয়। মোঃ আলমগীর হোসেন নবীনগর প্রতিনিধি

150


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর