শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

বেলকুচিতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ১ আহত ২

কলমের বার্তা / ১২৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জের বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় সোহান হোসেন (১৯) নামের এক জন নিহত আহত ২। আজ শুক্রবার সকাল সারে ৮ ঘটিকায় উপজেলার বানিয়াগাতী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহান হোসেন উপজেলার বওড়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। আহতরা হলেন একই গ্রামের দেলবার হোসেন ছেলে সুজন হোসেন (১৯) ও আল আমিনের ছেলে আকাশ (১৯)।

এলাকাবাসী জানায়, দ্রুতগামীর জন্যই এ দূঘটনা। যেমন ভাবে গাড়ির গতি ছিল তা এ সড়কের জন্য না। গাড়ির গতি বেশী থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দূঘটনা ঘটে।

পুলিশ জানায়, তিন বন্ধু মোটরসাইকেলে রওনা হন। মোটরসাইকেলটি বানিয়াগাতী কবরস্থানের পাশে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সড়ক থেকে ছিটকে বাগান জমিতে পড়ে। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত হন। আহত হোন আরো ২ জন। আহতরা হলেন, একই গ্রামের দেলবার হোসেন ছেলে সুজন হোসেন (১৯) ও আল আমিনের ছেলে আকাশ (১৯) আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। উজ্জ্বল অধিকারী বেলকুচি (সিরাজগঞ্জ)

131


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর