শিরোনামঃ
বেলকুচিতে বোমা বিস্ফোরণ মামলার আসামি আবু তালেব গ্রেফতার বেতাগীতে গরমে উপজেলা প্রশাসনের উদ্যোগে,ঠান্ডা পানি বিতরণ সিরাজগঞ্জে চিকিৎসা সহায়তার আর্থিক অনুদান, প্রতিবন্ধীদের ট্রাইসাইকেল বিতরণ ও বৃক্ষ রোপণ করলেন-সমাজকল্যাণমন্ত্রী ডা. দিপুমনি সিরাজগঞ্জে বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানে মনোমুগ্ধকর গান পরিবেশন করেছে লালন দর্পণ বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নির্বাচনে সভাপতি-সনি,সম্পাদক-আজিম কালিয়াকৈরে পুকুরে ডুবে নিখোজের ৫ ঘন্টা পর কিশোরের লাশ উদ্ধার শ্রীপুরে ট্রাক ও পিকআপের সংঘর্ষে দুই নির্মাণ শ্রমিক নিহত আহত-১৪ গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের ১২ তলা থেকে পড়ে রোগির মৃত্যু বেলকুচিতে থানায় ঢুকে প্রার্থীর ওপর হামলার অভিযোগ তদন্তের নির্দেশ ইসির বেলকুচিতে থানায় ঢুকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উপর হামলা, ইন্জিনিয়ার আমিনুল ইসলামকে শোকজ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খুলনায় লবণাক্ত জমিতে বছরজুড়েই ফলছে ফসল সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ বে টার্মিনাল প্রকল্পে গতি বাংলাদেশ ও গাম্বিয়া রোহিঙ্গা গণহত্যা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদী বস্তিবাসীর জন্য ৯ কুলিং জোন করবে ডিএনসিসি খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার এনআইওতে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গায় দুই ট্রাকের সংঘর্ষে নিহত ১

কলমের বার্তা / ১৬৫ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৫ মে, ২০২৩

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের নাইমুড়ি নামক স্থানে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষে বালু বাহী ট্রাকের হেলপার নিহত হয়েছে। আহতে হয়েছে আরোও ৪ জন।

নিহত হেলপার এরশাদ হোসেন (১৯) সলঙ্গার নলছিয়া আদর্শগ্রাম গ্রামের ইমান আলীর ছেলে।
রবিবার সন্ধ্যায় সলঙ্গা থানার নাইমুড়ি বাজারের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার টি আই মনিরুল ইসলাম বলেন,গতকাল সন্ধ্যা ৭ টা ৪৫ মিনিটের দিকে দূর্ঘটনাটি ঘটে। এসময় ৫ জন আহত হয়েছিলো,সবাইকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। শুনেছি হাসপাতালে নেওয়ার পথে ১ জনের মৃত্য হয়েছে। এবিষয়ে মামলা হয়েছে। ২টি ট্রাক জব্দ করা হয়েছে।

 

201


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর