• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন 

অনলাইন ডেস্ক:

আরব আমিরাতকে ৫-০ গোলে হারিয়ে প্রস্তুতি শেষ করলো আর্জেন্টিনা

কলমের বার্তা / ৫৬৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

টানা ৩৮ ম্যাচ অপরাজিত, জিতেছে কোপা আমেরিকা, ইউরোপ চ্যাম্পিয়ন ইতালিকে হারিয়ে ঘরে তুলেছে ‘ফিনালিসিমা’ শিরোপাও। দুর্দান্ত ফর্মে থাকা এই আর্জেন্টিনার কাছে পাত্তাই পেল না আরব আমিরাত। কাতার বিশ্বকাপে যাওয়ার আগে নিজেদের প্রস্তুতি ভালোভাবেই সারলেন লিওনেল মেসি-দি মারিয়ারা।  

স্টেডিয়ামে আর্জেন্টিনা দল প্রবেশ করতেই সবার চোখ মেসির ওপর। বলে তার প্রতি স্পর্শে দর্শকরা উল্লাসে যেন ফেটে পড়েন। নিজেদের দেশেই যেন সফর করেছে আরব আমিরাত। প্রতিপক্ষ আর্জেন্টিনাকেই মনে হচ্ছিল স্বাগতিক দল। এমন ম্যাচে বল পায়ে জ্বলে উঠেছেন লিওনেল স্কালোনির শিষ্যরাও। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বুধবার রাতে আরব আমিরাতকে ৫-০ ব্যবধানে হারিয়ে বিশ্বকাপে প্রস্তুতি সারলেন তারা।

আবুদাবির মোহাম্মেদ বিন জায়েদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই স্বাগতিক আমিরাতকে চেপে ধরে আর্জেন্টিনা। ষষ্ঠদশ মিনিটে সফলও হয় দলটি। দি মারিয়া থেকে বল পেয়ে হুলিয়ান আলভারেসকে বক্সে বল বাড়ান মেসি। নিখুঁত শটে লক্ষ্যভেদ করতে ভুলেননি ম্যানচেস্টার সিটির এই তরুণ ফরোয়ার্ড। নয় মিনিট পর ব্যবধান আরও বাড়ান দি মারিয়া। মার্কোস আকুনার পাস ধরে বক্স থেকে দারুণ এক ভলিতে বল জালে পাঠান জুভেন্টাসের এই ফরোয়ার্ড।

পাঁচ মিনিট পর আবারও গোল পান দি মারিয়া। বক্সে সতীর্থদের সঙ্গে বল দেওয়া নেওয়া করে সুন্দর শটে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড। দশ মিনিট পর গোল করতে পারতেন মেসি। দি মারিয়া থেকে পাওয়া বল হেডে লক্ষ্যভেদ করতে পারেননি পিএসজির এই ফরোয়ার্ড। তবে প্রথমার্ধের শেষ মিনিটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যান তিনি। সেই দি মারিয়ার পাস থেকেই নিখুঁত শটে জাল খুঁজে নেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

বিরতির পর খেলতে নেমে আগের মতোই আক্রমণ চালিয়ে যেতে থাকে আর্জেন্টিনা। তবে গোল পেতে বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয় তাদের। ৬০তম মিনিটে সেই সফলতা পায় দলটি। রদ্রিগো দে পল থেকে পাওয়া বল জালে পাঠান জোয়াকেন কোরেয়া। শেষদিকে বেশ কয়েকটি সুযোগ পায় আলবেলিস্তারা। তবে জাল খুঁজে পায়নি আর। তাতে অবশ্য সমস্যা হয়নি, বড় জয় নিয়েই মাঠ ছাড়ে দলটি।

আগামী মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন। গ্রুপ ‘সি’-তে তাদের সঙ্গী মেক্সিকো এবং পোল্যান্ডও।

418


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর