• শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক ময়মনসিংহ থেকে অপহরণ কিশোরী গাজীপুর থেকে উদ্ধার  সিরাজগঞ্জে বৃষ্টিতে বিকেলে নৌকার পক্ষে  শেহেরিন সেলিম রিপনেরর প্রচরনা ও গণসংযোগ সিরাজগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস পালিত লালমনিরহাটে বাংলাদেশ ইসলামি আন্দোলনের সমাবেশ অনুষ্ঠিত! সিরাজগঞ্জের যমুনা নদীতে অভিযান চালিয়ে   অবৈধ চায়না কারেন্ট জাল উদ্ধার এবং  আগুনে পুড়ে ধ্বংস  ট্রাক ট্যাংকলড়ী কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন উপলক্ষে সংবাদ সন্মেলন কাজিপুরের প্রথম স্মার্ট বিদ্যালয় উদ্বোধন মারডক ইউনিভার্সিটি  অস্ট্রেলিয়া’র প্রতিনিধির বারি পরিদর্শন  সলঙ্গায় জলি ডিজিটাল সাইন এন্ড কালার ল্যাবের নতুন ভবনের উদ্বোধন জামুকা বাতিলসহ সাত দফা দাবি পূরণে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি কর্তৃক জামুকা ঘেরাও সিরাজগঞ্জ সদর টিটিসি এর সেইপ ট্রাঞ্চ-৩ মোটর ড্রাইভি উইথ বেসিক মেইন্টেন্যান্স এর সমাপনী  জান আর দেখা হবে না স্বামীকে মেসেজ দিয়ে নববধূর আত্মহত্যা! সরকারি অফিসে জুয়ার আসর, সাবেক চেয়ারম্যানসহ আটক ৫ পুষ্টি প্রথম আলো স্কুল বিতর্ক উৎসব-২০২৩ প্রতিযোগিতায় সিরাজগঞ্জ বিএল সরকারি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন  সলঙ্গায় জোরপূর্বক বাড়ি দখলের চেষ্টা,থানায় অভিযোগ পুলিশ জনগণের শত্রু নয়,বন্ধু-হরিশ্বর রায় সলঙ্গায় যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন পূবাইল থানা আওয়ামী লীগের সভাপতি ও তার দুই ছেলের বিরুদ্ধে আদালতে মামলা করলেন বড় ছেলে রাসেল কাজিপুরে ১৫ টি জলাশয়ে ৬২৫ কেজি পোনামাছ অবমুক্ত করণ

উল্লাপাড়া প্রতিনিধি :

উল্লাপাড়ায় ভুয়া কাজী গ্রেফতার

কলমের বার্তা / ৬০৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিয়ের আসর থেকে বিবাহ নিবন্ধন কালে মোঃ আব্দুস সালাম (৪২) নামের এক ভুয়া কাজীকেগ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম মহেশপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করাহয়। এসময় তার কাছ থেকে বিবাহ নিবন্ধনের একটি বইও জব্দ করে পুলিশ। গ্রেফতার সালাম উপজেলার উধুনিয়া ইউনিয়নেরফাজিল নগর গ্রামের আসগর আলীর ছেলে বিনায়েকপুর দাখিল মাদ্রাসার মৌলভী পদের সহকারী শিক্ষক।

থানার মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার উধুনিয়া ইউনিয়ন আশেপাশের বিভিন্ন এলাকায় সরকারেরঅনুমোদন ছাড়াই বিবাহ নিবন্ধনের নকল বালাম বই তৈরি করে বাল্য বিবাহ সহ নিকাহ নিবন্ধন করে আসছিলেন এই ভুয়াকাজী। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম মহেশপুর গ্রামে একটি বিবাহ রেজিষ্ট্রেশন করা কালে গোপন সংবাদের ভিত্তিতেউল্লাপাড়া মডেল থানা পুলিশের একটি দল এই ভুয়া কাজীকে গ্রেফতার করে। সময় তার কাছ থেকে নকল নিকাহ্ রেজিস্ট্রারবই জব্দ করে পুলিশ। রাতেই পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এনামুল হক জানান, শনিবার সকালে গ্রেফতার ভুয়াবিবাহ নিবন্ধনকারী কাজীর বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

81
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর