মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন

কাজিপুরে আওয়ামী লীগ নেতার উপর হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৫ জনকে অব্যহতি

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • সময় কাল : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ২৫৩৯ বার পড়া হয়েছে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহীদ সারোয়ারের উপর গত ১৫ জানুয়ারি দুপুরে সংঘঠিত সন্ত্রাসী হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদসহ ৫ জনকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ। রবিবার ১৬-জানুয়ারি সন্ধায় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের পক্ষে সভাপতি আহসান হাবীব খোকা ও সম্পাদক আবদুল্লাহ বিন আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে হামলা ঘটনার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়ে এ নির্দেশনা প্রকাশ করে। নির্দেশনায় ৬ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির কাছে অব্যহতদের কেনো বহিষ্কার করা হবে না মর্মে ৭ কার্যদিবসের মধ্যে কারন দর্শাতে বলা হয়েছে। কাজিপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলায়েত উল ইসলামকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে নির্দেশনা দেয়া হয়েছে।

অব্যহতি পেয়েছে কাজিপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, উপ-স্কুল বিষয়ক সম্পাদক মনির, গান্ধাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া।

উল্লেখ্য, উল্লেখ্য, গত ১৫-জানুয়ারী শনিবার দুপুর আড়াই টায় কাজিপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু বাহিনী গান্ধাইল গ্রামের হটার মোড় এলাকায় অতর্কিত হামলা চালিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহিদ সরোয়ারকে রামদা, রড, পাইপ ও দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং তার বাড়িতে হামলা চালিয়ে অবস্থানরত মহিলাদের গলায় রামদা ঠেকিয়ে মৃত্যুর ভয় দেখায়। এসময় ১৩’টি মোটর সাইকেলে প্রায় ২৫ থেকে ২৭ জন অস্ত্র উচিয়ে ঘটনাস্থল হটার মোড়, গান্ধাইল বাজার, সিমান্তবাজার, গান্ধাইল গ্ৰাম ও বাজারে মহড়া দেয়। এতে মূহুর্তেই আশপাশের এলাকায় সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়ে। এ ঘটনায় ওই দিন রাতেই আহতের বড় বোন বাদী হয়ে ৪’জন নামীয় ও অজ্ঞাত ৩০’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলায় এখনো পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানিয়েছেন কাজিপুর থানার ওসি (তদন্ত)
সোহেব খাঁন।

সহিদ সরোয়ারকে কুপিয়ে জখমের ঘটনায় ছাত্রলীগ সভাপতি রাজুর বহিষ্কার এবং জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে রোববার ১৬ জানুয়ারি দিনভর সিরাজগঞ্জ-ধুনট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের সিমান্তবাজারে গান্ধাইল, শুভগাছা ও রতনকান্দি ইউনিয়নের প্রায় ২’হাজার জনসাধারণ মিছিলসহ টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন এবং যানচলাচল বন্ধ করে অবস্থান ধর্মঘট করে। সন্ধায় অব্যহতি নিশ্চিত হয়ে তারা প্রতিবাদ থেকে বিরত হন।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102