শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুরে একদিনে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার

কলমের বার্তা / ৬৯ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

গাজীপুর সিটি করপোরেশন এর কোনাবাড়ীতে একদিনে পৃথক স্থান থেকে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৫ অক্টোবর) রাত ৮ টার সময় জরুন হাজী সাবের ইটখোলায় উজ্জ্বল তালুকদারের বাসা থেকে অঞ্জনা বেগম (২৮) নামে
এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করা হয়।
নিহত অঞ্জনা বগুড়া জেলার ধনুট থানার গোসাঁই গ্রামের মঞ্জু প্রামাণিকের মেয়ে এবং মজনু মিয়ার
স্ত্রী।
স্থানীয়রা জানায়, অঞ্জনা স্থানীয় একটি পোশাক কারখানায় অপারেটর পদে চাকুরী করতো।
ওইদিন তার দুপুর ২ টা থেকে রাত ১০ টা পর্যন্ত অফিস ছিলো। কিন্তু সে অফিসে যায়নি। রাত ৮ টা সময় তার ছোট ভাই মাসুম ভাত খেতে আসলে ভেতর থেকে দরজা বন্ধ করা দেখতে পায়। একাধিক বার ডাকাডাকি করেও যখন দরজা খুলছিলনা তখন পাশের রুমের সিলিং এর উপর দিয়ে গিয়ে দেখতে পায় তার বোন গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছে। পরে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
অপর দিকে রাত ১০ টা সময় কোনাবাড়ী থানাধীন কুদ্দুস নগর এলাকা থেকে শোবা আক্তার (১৪) নামে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শোবা আক্তার নড়াইল জেলার লোহাগড়া থানার
কারফা মল্লিকপুর গ্রামের আবুল খায়ের ওরফে এজাজুল সিকদারের মেয়ে। সে বাবা মার সাথে ভাড়া বাসায় থাকতো। তারা বাবা, মা স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করতো।
স্থানীয়রা জানান, রাত সোয়া ১০ টা সময় তার মা অফিস থেকে বাসায় এসে দেখতে পায় বারান্দার গ্রিল ভেতর থেকে আটকানো এবং রুমের দরজা চাপানো বাহির থেকে গ্রিলের দরজা খুলে রুমের দরজা ধাক্কা দিয়ে দেখতে পায় তার মেয়ে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
জিএমপি কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাইদ জানান,লাশ দুটো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান,এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
93


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর