শিরোনামঃ
আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গায় পুকুরে পানি সেচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

কলমের বার্তা / ১১০ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৯ মে, ২০২৩

সিরাজগঞ্জের সলঙ্গায় বৈদ্যুতিক মোটর দিয়ে পুকুরে সেচ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রী উজ্জ্বল হলদার (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শ্রী উজ্জ্বল হলদার উল্লাপাড়া উপজেলার ধরাইল গ্রামের মৃত হরিরাম হলদারের ছেলে।

সোমবার (২৯ মে) সকাল ১০ টা দিকে সলঙ্গা থানার রামকৃষ্ণপর ইউনিয়নের দক্ষিন কালিকাপুর গ্রামের জাল্লাল আলীর ছেলে আবু সায়েমের নিজ পুকুরে পানি সেচ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

পুকুর মালিক আবু সায়েম ও স্থানীয় সুত্রে জানায়, সকাল থেকে বৈদ্যুতিক মোটর দিয়ে পুকুরে পানি সেচ দিচ্ছিলেন উজ্জ্বল। সকাল দিকে মোটর দিয়ে পানি ওঠা বন্ধ হয়ে যায়। তখন মৃত উজ্জল আবার মটর চালু করতে গেলে,বিদ্যুৎ ছিলো উপরে, বিদ্যুৎতের লাইন পানির ভিতর দিতে গেলে,সর্ট সার্কিট থেকে সর্ট লেগে আহত হয়। পাশে থাকা লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত করে হাসপাতালে নেওয়ার পথে উজ্জলের মৃত হয়।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত কওে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

133


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর