শিরোনামঃ
সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ 

কলমের বার্তা / ১৩০ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়ায়  চলতি রবি মৌসুমে তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায়- ক্ষুদ্র ও   প্রান্তিক  কৃষকদের মাঝে উপকরণ বিতরণ করা হয়। এতে উপজেলার  মোট ৯২ জন কৃষকে রাসায়নিক সার ২২ হাজার ৩’শত ৯০ কেজি এবং বালাই নাশক ৮’শত ২০ কেজি বিতরণ করা হয়।

উল্লাপাড়া উপজেলা কৃষি অফিসের
আয়োজনে- -সোমবার (২০ নভেম্বর)  সকাল হতে দিনব্যাপী উপজেলা কৃষি অফিস সামনে থেকে উক্ত উপকরণ বিতরণ করেন- উল্লাপাড়া উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সুবর্ণা ইয়াসমিন সুমী।

এসময়ে বিতরণ অনুষ্ঠানে উল্লাপাড়া  উপজেলার অতিরিক্ত কৃষি অফিসার মোঃ আসয়াদ বিন খলিল রাহাত, মোঃ শাহাবুদ্দিন আহমেদ, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ সরোয়ার হোসেন সহ সুবিধা ভোগী ৯২ জন কৃষক -কৃষাণীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত অক্টোবর-২০২৩ খ্রীঃ বারি সরিষা -১৪,  বারি সরিষা -১৮, বিনা সরিষা-১৮ বিতরণ করা হয়।

149


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর