শিরোনামঃ
মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীর মৃত্যু ! রায়গঞ্জে শিক্ষকের- দম্পতির  বাসার গ্রীল কেটে ৯ লাখ টাকার মালামাল লুট   সিরাজগঞ্জে জামিন পেলেন ৬ প্রিজাইডিং কর্মকর্তা   শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার সিরাজগঞ্জে সেবামুক্ত স্কাউট গ্রুপের উদ্যোগে রিক্সাচালকদের মাঝে শতাধিক ছাতা বিতরণ জয়পুরহাটে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী সমুদ্রে তেল-গ্যাস অনুসন্ধানে দরপত্র কিনেছে ৭ কোম্পানি পরীক্ষামূলক ট্রেন চালানোর প্রস্তুতি ডোনাল্ড লু’র সফরে রোহিঙ্গা সংকটকে গুরুত্ব দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী ৬০ লাখ কর্মী বিদেশে পাঠানোর পরিকল্পনা নেওয়া হয়েছে : শফিকুর রহমান হজযাত্রীদের নিয়ে ঢাকা ছাড়ল প্রথম ফ্লাইট সড়কে গাড়ির গতি বেঁধে দিল সরকার জাতিসংঘের দুর্নীতি প্রতিরোধী সংস্থার সদস্য হলো বাংলাদেশ মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে: প্রধানমন্ত্রী ঝিকরগাছায় পেপারভর্তি কাভার্ডভ্যান থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ১ গাজীপুরে ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা উল্লাপাড়ায় সিএনজিচালিতঅটোরিকশার সাথে পিক-আাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ২ জন নিহত বেনাপোলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে খলিলুর রহমান পুনরায় বিজয়ী বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত

সিরাজগঞ্জে দরিদ্র ও অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

কলমের বার্তা / ৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ থেকেঃ

সিরাজগঞ্জ পৌরএলাকার দিয়ারধানগড়াস্থ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী দাতব্য চিকিৎসালয়ে দরিদ্র ও অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ড. ফজলুর রহমান ফাউন্ডেশনের আয়োজনে এবং
এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রাম- ইডিপি সহযোগিতায়,
শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ৯ টা হতে দুপুর ২ টা পর্যন্ত উক্ত মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন- সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্ত।
এ সময়ে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফাহিম মোল্লা, ইডিপি’র চেয়ারম্যান আলিমুল আহসান এবং ড. ফজলুর রহমান ফাউন্ডেশনের পরিচালক মো: আবু জাফর খান প্রমুখ ।
শুক্রবারের এই মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন, ডাঃ দীপক কুমার সাহা, এমবিবিএস (রাজ), এফএমডি (ফ্যামিলি মেডিসিন), জিওসি (ডার্মোটলজি) ঢাকা, ডিএমইউ (আলট্রাসনোগ্রাফি) জেনারেল ফিজিশিয়ান, মেডিসিন, নিউরো মেডিসিন, কিডনি, গ্যাস্ট্রোলজি, বাত ব্যাথা চর্ম ও যৌন রোগে বিশেষ অভিজ্ঞ। এবং ডাঃ সাদিয়া হান্নান নিলয়, এমবিবিএস (ঢাকা) পিজিটি (গাইনী এন্ড অবস্), সিএমইউ (আলট্রাসনোগ্রাফি), গাইনী, প্রসুতি ও বন্ধ্যাত্ব চিকিৎসায় বিশেষ অভিজ্ঞত ও সনোলজিস্ট।
আরো রোগী দেখেন, ডাঃ মোঃ পারভেজ শেখ
এমবিবিএস, পিজিটি (শিশু)উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত রংপুর মেডিকেল কলেজ। এবং ডা: কাজলী খান সহকারী মেডিক্যাল অফিসার, শিশু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, তাড়াশ, সিরাজগঞ্জ। প্রসূতি ও স্ত্রী রোগে অভিজ্ঞ।
ক্যাম্পে পরিচালনায় আরো দায়িত্ব পালন করেন, দুজন মেডিক্যাল এসিস্ট্যান্ট, একজন অভিজ্ঞ ফার্মাস্টি ও ড. ফজলুর রহমান ফাউন্ডেশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এছাড়াও অত্র এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ এই ক্যাম্প পরিচালনায় সহযোগিতা করেন।
এই মেডিক্যাম্পে ১৭০ জন রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা ও ঔষুধ প্রদান করা হয়। এছাড়াও ডায়াবেটিস পরিক্ষা ও স্বাস্থ্য সচেতনতা মূলক প্রচারপত্র বিলি করা হয়।
অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় ফাউন্ডেশনের পরিচালক জনাব খান, এই আয়োজনে সহায়তাকারী সকলকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

11


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর