শিরোনামঃ
ঝিকরগাছায় স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে গিয়ে ভোগান্তিতে রোগীরা বিতর্কিত বিনুর কান্ড ! চেয়ারম্যানকে হুমকি গৃহবধূকে ধর্ষণ ও চাঁদা দাবি ৩ জনকে আটক করেছে পিবিআই যশোর ঝিকরগাছায় ইটভাটার আগুনে পুড়লো ৪১ গাছের আম যশোরের বাগআঁচড়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা আমদানি নিষিদ্ধ চিংড়ির বড় চালান আটক করেছে বেনাপোল কাস্টম লালমনিরহাটে পথচারীদের মাঝে খাবার পানি স্যালাইন বিতরণ নির্বাচনকে বিতর্কিত করার মিশন নিয়ে মাঠে নেমেছে’: কাজিপুরে সংবাদ সম্মেলনে আরেক প্রার্থী দিনাজপুরের ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

রায়গঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১

কলমের বার্তা / ২০৪ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের রায়গঞ্জের চান্দাইকোনা ইউনিয়নের হানিফ ফুড ভিলেজ কমপ্লেক্সের সামনে দাথিয়াদিগর এলাকায় যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন প্রায় ২ জন।

রবিবার(১৪ আগস্ট) বিকাল ৩টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তি হলেন— সিরাজগঞ্জের উল্লাপাড়া বাগন্দা এলাকার সুরত আলীর ছেলে শামসুল আলী(৩৫)। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার বিকাল ৩টার দিকে নওগাঁ থেকে আসা ভিআইপি পরিবহণের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় ঢাকা-হাটিকুমরুল মহাসড়ক থেকে আসা ধানবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ট্রাক ড্রাইভার মারা যান। এ সময় আহত হয়েছেন আরো ২ জন।

হাটিকুমরুল হাইওয়ে থানার এস আই আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ট্রাক ড্রাইভার মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।

114


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর