শিরোনামঃ
হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ নিউরোসায়েন্সেস ইনস্টিটিউটে যুক্ত হচ্ছে আরও ৫০০ শয্যা চট্টগ্রামের এলিভেটেড এক্সপ্রেসওয়ে এখন দৃশ্যমান আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে সরকারিকরণ হলো জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর শার্শায় ট্রাক্টর চাপায় প্রাণ গেল গৃহবধুর, আহত ৩ শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে গভীর রাতে বোমা বিস্ফোরণ বন্দিদের সুস্থ রাখতে নানা উদ্যোগ কারাগারে কালিয়াকৈরে ১ একর বন বিভাগের জমি উদ্ধার    জুনে বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে দ্বিতীয় ইউনিট দক্ষিণে বাড়ল কমিউটার ট্রেন যাত্রী পরিবহন শুরু আজ বেপরোয়া তাকওয়া ময়লার গাড়িতে ধাক্কা, আহত-১

বুলবুল ইসলাম,কুুুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

কুড়িগ্রামে ২১টি মামলার আসামীসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

কলমের বার্তা / ১০৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

কুড়িগ্রাম সদর থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের জর্জ কোর্ট চত্বর এলাকা থেকে ১২টি চুরি ও ৯টি মাদক মামলার এক আসামীসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ জানুয়ারি) আদালতের মাধ্যম আসামীদেরকে কারাগারে পাঠানো হবে।এ তথ্য জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার।গ্রেফতাররা হলেন, হাসপাতাল পাড়া বস্তি এলাকার আসিফ ইকবাল (৪০), একই এলাকার সাদ্দাম (২৯) ও হরিকেস মধ্যপাড়ার হৃদয় (২৬)। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে সদর থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের জর্জ কোর্ট চত্বর এলাকা থেকে ১২টি চুরি ও ৯টি মাদক মামলার আসামী আসিফ ইকবাল, ৩টি চুরি ও ৬টি মাদক মামলার আসামী একই এলাকার সাদ্দাম এবং একটি চুরি ও ৩টি মাদক মামলার আসামী হৃদয়কে চোরাই মোটরসাইকেল ও চোরাই মালামাল সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, এই চোর চক্রটি বিভিন্ন সময়ে কুড়িগ্রাম শহরে চুরি ও মাদক কারবারি করে আসছিলো। পরবর্তীতে কুড়িগ্রাম সদর থানা পুলিশের বিশেষ অভিযানে এই চক্রটিকে হাতেনাতে গ্রেফতার হয়। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

 

98


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর