শিরোনামঃ
বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন সলঙ্গায় মাদ্রাসার শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন বেতাগীতে রেডক্রিসেন্ট দিবসে র‌্যালি ও আলোচনা বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গায় মা’কে পিটিয়ে হত্যা, ছেলে আটক

কলমের বার্তা / ৫৬৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৮ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জের সলঙ্গায় মাদকাসক্ত ছেলের মারপিটে  মা চায়না খাতুন (৬০) নিহত হয়েছে। এঘটনায় ঘাতক ছেলে শরিফুল ইসলামকে আটক করেছে থানা পুলিশ।
মঙ্গলবার রাতে সলঙ্গা থানার নাইমুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত চায়না খাতুন জেলার সলঙ্গা থানার নাইমুড়ি গ্রামের মৃত আলহাজ্ব আলীর স্ত্রী।
সলঙ্গা থানার উপ-পরিদর্শক মশিউর রহমান জানান,  মঙ্গলবার সন্ধায় মহাসড়কে গাড়িচাপায় শরিফুল ইসলামের একটি ছাগলের বাচ্চা মারা যাওয়াকে কেন্দ্র করে তার মা চায়না খাতুনের সাথে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে চায়না খাতুনকে মারপিট করে করে শরিফুল। বাড়িতেই প্রাথমিক চিকিৎসা দেয়া হলে রাত দশটার দিকে মারা যায় আহত চায়না খাতুন। খবর পেয়ে রাতেই ঘাতক সন্তান শরিফুল ইসলামকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে।
নিহতের মেয়ে হাসি খাতুন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।
185


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর