শিরোনামঃ
লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ নিউরোসায়েন্সেস ইনস্টিটিউটে যুক্ত হচ্ছে আরও ৫০০ শয্যা চট্টগ্রামের এলিভেটেড এক্সপ্রেসওয়ে এখন দৃশ্যমান আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে সরকারিকরণ হলো জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর শার্শায় ট্রাক্টর চাপায় প্রাণ গেল গৃহবধুর, আহত ৩ শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে গভীর রাতে বোমা বিস্ফোরণ বন্দিদের সুস্থ রাখতে নানা উদ্যোগ কারাগারে কালিয়াকৈরে ১ একর বন বিভাগের জমি উদ্ধার    জুনে বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে দ্বিতীয় ইউনিট দক্ষিণে বাড়ল কমিউটার ট্রেন যাত্রী পরিবহন শুরু আজ

আশরাফুল হক, লালমনিরহাট:

আগুনে পুড়ে ছাই সার-কীটনাশকের দোকান!

কলমের বার্তা / ১৪০ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

লালমনিরহাটে আগুনে পুড়ে ছাই সাথী ফার্টিলাইজার সপ নামক সার ও কীটনাশক দোকান। এতে সার ও কীটনাশক সহ প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে ওই ব্যবসায়ীর। ওই সময় আরো একটি দোকান পুড়ে যায়। মঙ্গলবার (২৫ এপ্রিল) ভোরে সদর উপজেলার হারাটি ইউনিয়নের কাজীর চওড়া (বাংলা বাজারে) এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে বাংলা বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী সোহরাব হোসেনের দোকানে আগুনের শিখা দেখে গ্রামবাসী এগিয়ে আসেন। পরে ৯৯৯ কল করলে লালমনিরহাট ফায়ার স্টেশনের কর্মকর্তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

লালমনিরহাট ফায়ার স্টেশনের উপ সহকারী পরিচালক ওয়াদুদ হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হয়ে প্রথমে অনুকুল নাপিতের দোকানে আগুন লাগে। পরে সেই আগুন সার ও কীটনাশকের দোকানে ছড়িয়ে পড়ে। তার পার্শবর্তি আরও একটি মুদির দোকানে লেগে যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রনে আসে। এতে নাপিত ও সার ব্যবসায়ীর ঘরে সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

সাথী ফার্টিলাইজার সপ এর মালিক সোহরাব হোসেন বলেন, প্রতিদিনের মত দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। ভোরের দিকে বাজারের লোকজনের কাছে খবর পেয়ে ছুটে এসে দেখি দোকানে আগুন লাগছে। স্থানী ও ফায়ার সার্ভিসের সহযোগীতায় আগুন নেভানো হয়। কিন্তু ততক্ষনে আমার দোকানের সার, কীটনাশকসহ সকল কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে।

171


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর