শিরোনামঃ
আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ীতে পাওনা টাকা চাওয়ায় মারধরের ঘটনায় গ্রেপ্তার-৩

কলমের বার্তা / ৩৯৭ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৬ জুন, ২০২২

গাজীপুরের কোনাবাড়ীতে পাওনা টাকা চাওয়ায় মারধরের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে তাদেরকে  টাঙ্গাইল জেলার ধনবাড়ি থানার ধুকেরকুল গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, টাঙ্গাইল জেলার ধনবাড়ি থানার ধুকেরকুল গ্রামের মৃত ওসমান আলীর বড় ছেলে ইয়াকুব আলী(৪০), মেজো ছেলে ইফসুফ(৩৭) এবং ছোট ছেলে আবু সিদ্দিক (৩০)।
অভিযান পরিচালনা করেন জিএমপি কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) সাখাওয়াত ইমতিয়াজ।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, মামলা হওয়ার পর তিনজন আসামিকে
গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল তাদেরকে আদালতে পাঠানো হবে।
উল্লেখ গত ২ রা জুন সন্ধ্যা পৌনে ৮ টা সময়  দোকান বন্ধ করে রিকসা যোগে ভাড়া বাসায় যাচ্ছিেন তিনি। একই দিনে বিবাদীগণ কোনাবাড়ী থানাধীন হরিণাচালা পারিজাত আমতলা এলাকায় পূর্ব থেকে ওত পেতে থাকে। মামুনের চায়ের দোকানের সামনে আসলে ইসুফরা তিন ভাই পাওনা টাকা চাওয়া এবং পরবর্তীতে টাকা ধার না দেয়ায় রামদা,চাপাতি, ছুরি,লোহার রড দিয়ে রাস্তায় দাঁড়িয়ে গতিরোধ করে। পরে রিক্সা থেকে নামিয়ে মামুনের চায়ের দোকানের ভিতর নিয়ে ইউসুফ রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে কপালে কোপ মারে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কোনাবাড়ী পপুলার হসপিটালে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থার অবনতি হলে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানায়, তার ইনজুরি গুরুতর হওয়ায় ১৮ টি সেলাই লাগে।
110


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর