• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন 

পুলিশ কনস্টেবল নিয়োগের ভুয়া অ্যাডমিট কার্ড দেওয়ার অভিযোগে তিন সদস্য আটক

কলমের বার্তা / ১৮৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগের ভুয়া অ্যাডমিট কার্ড দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।  

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ পুলিশ লাইন্সে কনস্টেবল রিক্রুমেন্ট চলাকালে হাতেনাতে ধরা পড়ার পর কান্দাপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. রওশন আলী এ তথ্য নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিরা অ্যাডমিট কার্ডের ওপরের সিল স্ক্যানারের মাধ্যমে তুলে দিয়ে পুনরায় অ্যাডমিট কার্ড তৈরি করে ৫০০ টাকার বিনিময়ে নিয়োগ প্রত্যাশীদের কাছে সরবরাহ করছিলেন। পুলিশ লাইন্সে কনস্টেবল রিক্রুমেন্টে বাছাই করার সময় বিষয়টি ধরা পড়ে। তাৎক্ষণিক কান্দাপাড়ায় মণ্ডল টেলিকমে অভিযান চালিয়ে কান্দাপাড়ার আব্দুস সাত্তার মণ্ডলের ছেলে আতাউর রহমান (২৯), মৃত হজরত আলী মণ্ডলের ছেলে আব্দুস সাত্তার মণ্ডল ও মৃত জহুরুল ইসলামের ছেলে গোলাম রাব্বী (১৯)কে আটক করা হয়। তাদের নামে মামলা করা হচ্ছে।

130


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর