শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:

বিপুল ভোটে নৌকার প্রার্থী লুৎফর রহমান বিজয়ী

কলমের বার্তা / ২৫৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৫ জুন, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫ জন স্বতন্ত্র প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মোঃ লুৎফর রহমান। এ নিয়ে লুৎফর রহমান টানা তিনবার চেয়ারম্যান পদে বিজয়ী হলেন।

বেসরকারি ফলাফলের তথ্য অনুযায়ী সোনাতনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ লুৎফর রহমান পেয়েছেন ৯ হাজার ৫৫৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ রুবেল হোসেন পেয়েছেন ২ হাজার ৩৮ ভোট।
সরেজমিন ঘুরে দেখা যায়, বিপুল উৎসাহ-উদ্দিপনার মধ্যে দিয়ে শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়ন পরিষদের নির্বাচন। বুধবার সকাল ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদানে জন্য নিজ নিজ কেন্দ্রে এসে লাইনে দাঁড়ান। এ যেন চর অঞ্চলের ভোট উৎসব। এদিকে নির্বাচন কমিশন কর্তৃক ভোট গ্রহনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ নিজ দায়িত্ব পালনের মধ্যদিয়ে ভোটারদের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান নিশ্চিত করেছেন। যমুনা নদী বিধৌত সোনাতনি ইউনিয়নের মোট ১৮ হাজার ৪শো ৫১ ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ১১০ জন এবং নারী ভোটার ৯ হাজার ৩৪১ জন। মোট ১৩টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ১ জন ও ৫ জন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ইউপি সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

112


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর