শিরোনামঃ
রাজশাহীতে বিএসটিআইয়ের উদ্যোগে বিশ্ব মেট্রোলজি দিবস পালন পাঁচবিবিতে শিশু ও বৃদ্ধর উপরে হামলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাজুর বাবার দাফন সমপন্ন আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

ময়নাতদন্তে বেরিয়ে এলো আত্মহত্যা নয়, শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে গৃহবধূকে

কলমের বার্তা / ১৮৯ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

পরকীয়া, মাদক সেবন ও অসামাজিক কর্মকান্ডে বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর ঘটনায় ঘাতক স্বামী মাসুদ রানা (৪৬) কে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব ১ এর সদস্যরা।
শনিবার (২৬ আগস্ট) রাতে তাকে আশুলিয়ার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়। রোববার (২৭ আগস্ট) সকালে পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো: ইয়াসির আরাফাত হোসাইন এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।
তিনি বলেন, গত ২৮ জুলাই গাজীপুরের কালিয়াকৈর মৌচাক এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে লাশের ময়নাতদন্তে আঘাতের চিহ্ন পাওয়া যায়। তদন্তে বেরিয়ে আসে পরকীয়া, মাদক সেবন ও অসামাজিক কার্যকলাপে বাধা দেয়ায় স্ত্রী হাফিজা আক্তারকে প্রথমে লাঠি দিয়ে আঘাত করে পরে শ্বাসরোধ করে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে পালিয়ে যায় ঘাতক স্বামী মাসুদ রানা। বিগত দুইমাস সে দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলো।
আসামী মাসুদ রানার নামে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে অপহরণসহ তিনটি মামলা রয়েছে। এ ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের ধরতে চেষ্টা চলছে বলেও জানান তিনি।
গ্রেফতারকৃত মাসুদ রানা জামালপুরের মেলান্দহ
থানার টুপকার চর গ্রামের মৃত অহেজ উদ্দিনের ছেলে।
217


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর