বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :

হবু শ্বশুরবাড়ি থেকে কম দামি লেহেঙ্গা দেওয়ার অভিযোগে বিয়ে ভেঙে দিয়েছেন কনে

অনলাইন ডেস্ক:
  • সময় কাল : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে।
প্রতীকী ছবি

হবু শ্বশুরবাড়ি থেকে কম দামি লেহেঙ্গা দেওয়ার অভিযোগে বিয়ে ভেঙে দিয়েছেন কনে। পছন্দমতো পোশাক কিনে নিলে টাকা দিয়ে দেওয়া হবে বলেও মন গলানো যায়নি তার। শেষপর্যন্ত বাতিল করতে হয়েছে সব আয়োজন। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের হালদোওয়ানি গ্রামে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানা যায়, গত জুন মাসে বাগদান হয়েছিল ওই যুগলের। ৫ নভেম্বর ছিল বিয়ের নির্ধারিত দিন। এ কারণে জোরকদমে চলছিল বিয়ের প্রস্তুতি। বিয়ের কার্ড ছাপানো, অতিথিদের নিমন্ত্রণ- প্রায় সবই হয়ে গিয়েছিল। এর মধ্যেই হঠাৎ বেঁকে বসেন কনে। স্পষ্ট জানিয়ে দেন এই বিয়ে তিনি করবেন না।

হবু বউয়ের সিদ্ধান্তে অবাক হয়ে যান সবাই। কারণ বিয়ে নিয়ে স্বাভাবিকভাবেই যথেষ্ট উত্তেজিত ছিলেন তরুণী। তাহলে শেষ মুহূর্তে বেঁকে বসা কেন?

ঘটনা হলো, বৌভাতের সন্ধ্যায় পরার জন্য হবু শ্বশুরবাড়ির পক্ষ থেকে একটি লেহেঙ্গা দেওয়া হয়েছিল কনেকে। তার অভিযোগ, লেহেঙ্গাটির দাম মাত্র ১০ হাজার রুপি এবং মানও ভালো নয়। এ নিয়েই আপত্তি জানান তিনি।

তবে পাত্রপক্ষের দাবি, লখনউয়ের একটি প্রসিদ্ধ পোশাকের দোকান থেকে বেশ দাম দিয়েই কেনা হয়েছে লেহেঙ্গাটি। তারপরও পছন্দ না হলে কনের মনমতো লেহেঙ্গা কিনে নিলে টাকা দিয়ে দেওয়া হবে বলে প্রস্তাব দেন তারা। তারপরও মন গলেনি তরুণীর।

এ নিয়ে দুই পক্ষের উত্তপ্ত বাদানুবাদের জেরে খবর দেওয়া হয় কোতয়ালি থানার পুলিশকে। তবে মামলা বা বিচার-সালিশ পর্যন্ত যেতে হয়নি। বিয়ে ভেঙে দিয়েই ক্ষান্ত দিয়েছে উভয় পক্ষ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102