• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘন্টা পর উদ্ধার আটক ১ নারী এমপিরা সংসদে যোগ দিচ্ছেন চলতি অধিবেশনেই টোলের আওতায় আসছে দেশের সাত মহাসড়ক আলোচনায় মন্ত্রিসভা সম্প্রসারণ পর্যটক টানতে কুয়াকাটায় হচ্ছে বিমানবন্দর ‘বাংলা ভাষা অসাম্প্রদায়িক জাতীয়তাবাদী আন্দোলনের ফসল’ ভূমির অপরিকল্পিত ব্যবহার বন্ধে আইন হচ্ছে কূটনৈ‌তিক সম্পর্ক জোরদারে ঢাকায় ৩ মা‌র্কিন কর্মকর্তা সাঁড়াশি অভিযান ।। কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে ব্লক ইট তৈরিতে উদ্যোক্তাদের প্রণোদনা ‘বঙ্গবন্ধু অ্যাপ’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সয়দাবাদ উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রহমতগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সংবর্ধনা পুরস্কার বিতরণী অনুষ্ঠিত দেশপ্রেমিক দক্ষ জনগোষ্ঠী তৈরিতে জাতীয় বিশ্ববিদ্যালয় বদ্ধপরিকর-উপাচার্য ড.মশিউর রহমান উখিয়ার ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসার ৪ সন্ত্রাসী আটক রিজার্ভ ফের ছাড়াল ২০ বিলিয়ন ডলার পাইপলাইনে জ্বালানি তেলপরিবহন শুরু বৃহস্পতিবার রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা শ্রমবাজার: দক্ষিণ কোরিয়া যেতে আগ্রহ বাড়ছে তরুণদের ‘৩৪৬৮ ইউনিয়ন ও পৌর ভূমি অফিসে নৈশপ্রহরী নিয়োগ দেওয়া হবে’

অনলাইন ডেস্ক:

হবু শ্বশুরবাড়ি থেকে কম দামি লেহেঙ্গা দেওয়ার অভিযোগে বিয়ে ভেঙে দিয়েছেন কনে

কলমের বার্তা / ২৯৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
প্রতীকী ছবি

হবু শ্বশুরবাড়ি থেকে কম দামি লেহেঙ্গা দেওয়ার অভিযোগে বিয়ে ভেঙে দিয়েছেন কনে। পছন্দমতো পোশাক কিনে নিলে টাকা দিয়ে দেওয়া হবে বলেও মন গলানো যায়নি তার। শেষপর্যন্ত বাতিল করতে হয়েছে সব আয়োজন। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের হালদোওয়ানি গ্রামে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানা যায়, গত জুন মাসে বাগদান হয়েছিল ওই যুগলের। ৫ নভেম্বর ছিল বিয়ের নির্ধারিত দিন। এ কারণে জোরকদমে চলছিল বিয়ের প্রস্তুতি। বিয়ের কার্ড ছাপানো, অতিথিদের নিমন্ত্রণ- প্রায় সবই হয়ে গিয়েছিল। এর মধ্যেই হঠাৎ বেঁকে বসেন কনে। স্পষ্ট জানিয়ে দেন এই বিয়ে তিনি করবেন না।

হবু বউয়ের সিদ্ধান্তে অবাক হয়ে যান সবাই। কারণ বিয়ে নিয়ে স্বাভাবিকভাবেই যথেষ্ট উত্তেজিত ছিলেন তরুণী। তাহলে শেষ মুহূর্তে বেঁকে বসা কেন?

ঘটনা হলো, বৌভাতের সন্ধ্যায় পরার জন্য হবু শ্বশুরবাড়ির পক্ষ থেকে একটি লেহেঙ্গা দেওয়া হয়েছিল কনেকে। তার অভিযোগ, লেহেঙ্গাটির দাম মাত্র ১০ হাজার রুপি এবং মানও ভালো নয়। এ নিয়েই আপত্তি জানান তিনি।

তবে পাত্রপক্ষের দাবি, লখনউয়ের একটি প্রসিদ্ধ পোশাকের দোকান থেকে বেশ দাম দিয়েই কেনা হয়েছে লেহেঙ্গাটি। তারপরও পছন্দ না হলে কনের মনমতো লেহেঙ্গা কিনে নিলে টাকা দিয়ে দেওয়া হবে বলে প্রস্তাব দেন তারা। তারপরও মন গলেনি তরুণীর।

এ নিয়ে দুই পক্ষের উত্তপ্ত বাদানুবাদের জেরে খবর দেওয়া হয় কোতয়ালি থানার পুলিশকে। তবে মামলা বা বিচার-সালিশ পর্যন্ত যেতে হয়নি। বিয়ে ভেঙে দিয়েই ক্ষান্ত দিয়েছে উভয় পক্ষ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

204
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর