শিরোনামঃ
সিরাজগঞ্জে স্বাস্থ্য সুরক্ষা ক্লাবের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণমিলনী অনুষ্ঠিত সিরাজগঞ্জে দরিদ্র ও অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত লালমনিরহাট হাসপাতালে যোগদান করেননি কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন!

ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার

কলমের বার্তা / ১৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

আসাদুজ্জামান ঠাকুরগাঁও সংবাদদাতা

ঠাকুরগাঁওয়ে ৫১ টি হারানো মোবাইল উদ্ধার, বিভিন্ন উচ্চতার মাদকদ্রব্য ভাং এর শিকড়সহ গাছ উদ্ধার বিভিন্ন অভিযান নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ। বুধবার (২৭ মার্চ) দুপুরে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিংয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক পিপিএম-সেবা বলেন, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানাধীন বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন সময় সাধারণ মানুষের জরুরী মোবাইল ফোনগুলো হারিয়ে যায়। এ সংক্রান্তে ফোনগুলো উদ্ধারের জন্য তারা থানার শরণাপন্ন হয়ে জিডি করেন। পরবর্তীতে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ এর নির্দেশে ঠাকুরগাঁও জেলা পুলিশের আইসিটি শাখার তথ্য প্রযুক্তি ব্যবহার করে সদর থানার আইটি টিম এর বিশেষ অভিযানে গত ০৩ দিনে ৫১ টি হারানো ফোন উদ্ধার করা হয়।হারিয়ে যাওয়া মূল্যবান ফোন পেয়ে পুলিশ সুপার সহ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন মোবাইল ফোনের প্রকৃত মালিকগণ।

অপরদিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এসআই (নিঃ) মোঃ নবিউল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ সদর থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মাদক ব্যবসায়ী মধু রাম (৫৫), পিতা- শশি মহন রায়, সাং- লধাবাড়ী, থানা ও জেলা- ঠাকুরগাঁও অবৈধভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে নিজ বসত বাড়ির ভিতর আঙ্গীনা ও বসত বাড়ির বেড়া সংলগ্ন বিভিন্ন জায়গায় গোপনে মাদকদ্রব্য ভাং এর চাষাবাদ করে আসছে।

পরবর্তীতে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামীর কাছ হতে ৪০০ (চারশত) গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ তার বসত বাড়িব ভিতর আঙ্গীনা হতে বিভিন্ন উচ্চতার ১৭৭ (একশত সাতাত্তর) টি মাদকদ্রব্য ভাং এর শিকড়সহ গাছ (১০০টি ২০ ইঞ্চি পরিমাপের, ৫০টি ২৩ ইঞ্চি পরিমাপের, ২৭টি ৬০ ইঞ্চি পরিমাপের) উদ্ধার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। এছাড়াও ঠাকুরগাঁও জেলা পুলিশের সাম্প্রতিক অর্জন ও চলমান বিভিন্ন সমস্যার বিষয় তুলে ধরেন এবং আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস আসাদুজ্জামান, সদর থানা অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ, বালিয়াডাঙ্গী থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির, সহ ঠাকুরগাঁও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 

19


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর