শিরোনামঃ
বেনাপোল পুটখালী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহতবেনাপোল পুটখালী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত সিরাজগঞ্জ সদরে বাল্যবিয়ে প্রতিরোধের জন্য ১৫ সদস্য কমিউনিটি ওয়াচ গ্রুপ গঠন ও সভা অনুষ্ঠিত জিপিএ-৫ পেয়েও ভালো কলেজ পাবে না পৌনে এক লাখ শিক্ষার্থী একীভূত হতে সোনালী ব্যাংকের সঙ্গে চুক্তি করল বিডিবিএল নেপাল থেকে বিদ্যুৎ আসছে ৯ টাকা ইউনিটে ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী কোরবানির চামড়ার ন্যায্যমূল্য নিশ্চিত করবে সরকার বাড়তি রাজস্ব সংগ্রহে করছাড় ও অব্যাহতি কমাবে এনবিআর খেলাপি ঋণের ১% নগদ আদায় করতে হবে দশ দিনে এলো প্রায় ১ হাজার কোটির রেমিট্যান্স ঘরে বসেই হজযাত্রীরা পাবে প্রাক-নিবন্ধন রিফান্ডের টাকা ‘বাংলাদেশের দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার কেন্দ্রীয় বাজার হওয়ার সুযোগ আছে’ কিশোর গ্যাংয়ে জড়ানোর কারণ খুঁজতে হবে উপজেলা পরিষদ নির্বাচনে আইনশৃঙ্খলা কমিটির সভায় যশোরের শার্শা নিয়ে উদ্বেগ এসএসসি ০৬ এইচএসসি ০৮ ব্যাচের ৩য় গ্রান্ড গেট টুগেদার গাজীপুরে নকল জুস কারখানায় ভোক্তা অধিকারের অভিযান লালমনিরহাটে ক্লাশ চলাকালীন বিদ্যালয়ে আগুণ পুড়ে গেছে দুই শ্রেণীকক্ষ! ৪ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ এসএসসি পাস করেনি অবৈধ অভিবাসী প্রত্যাবাসনে বাংলাদেশকে ‘নিরাপদ’ ঘোষণা ইতালির সামাজিক নিরাপত্তাবেষ্টনীর আওতা বাড়ছে বাজেটে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

আজমেরী পরিবহনের ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধার

কলমের বার্তা / ৬০ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

গাজীপুরের কোনাবাড়ী কলেজ গেট এলাকায় সড়ক দুর্ঘটনায় আমেনা খাতুন নামে (৮০) এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে কোনাবাড়ী কলেজ গেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘাতক বাসটি জব্দ করলেও চালক ও তার সহকারী সুকৌশলে পালিয়ে যায়।
নিহত বৃদ্ধা ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার আন্ধার পাড়া গ্রামের মৃত মন্সুর আলীর স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়,শনিবার বিকেলে বৃদ্ধা আমেনা খাতুন কোনাবাড়ী কলেজ গেট এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এমন সময় চন্দ্রা থেকে ঢাকাগামী আজমেরী গ্লোরী পরিবহন পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে বৃদ্ধা রাস্তায় পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নেওয়াজ জানান,এ ঘটনায় বাসটি জব্দ করলেও চালক ও তার সহকারী পালিয়ে যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।
72


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর